Sunday, June 14, 2015

BNP CONFIRMS INTACT RELATIONSHIP WITH JAMAYAT AND CLAIMS

BNP CONFIRMS INTACT RELATIONSHIP WITH JAMAYAT AND CLAIMS:

The leftist and secular press are creating stories to incite Jamaat and BNP relationship.This is planned against democracy and Islamic political party.Knowing fully well that Jamaat committed , if they did, least violence in thst 30 years compared to other parties.The conspiracy will fail.


জামায়াতকে বাদ দেয়ার বিষয়ে কোনো চাপ নেই: বিএনপি

ডেস্ক রিপোর্ট Amar desh daily
« আগের সংবাদ
পরের সংবাদ»
ঢাকা: ২০ দলীয় জোট থেকে জামায়াতে ইসলামীকে বাদ দেয়ার বিষয়ে অন্তর্জাতিক কোনো চাপ নেই বলে জানিয়েছেন বিএনপি আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও দলটির বর্তমান মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন।
শনিবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সম্মেলন শেষে জামায়াত ছাড়ার বিষয়ে আন্তর্জাতিক কোনো চাপ আছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরকালে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের সূত্র ধরে দেশের কয়েকটি গণমাধ্যমে এ সংক্রান্ত খবর প্রকাশিত হচ্ছে।
এ প্রসঙ্গে ড. রিপন বলেন, 'জামায়াতের সাথে বিএনপির জোট গণতান্ত্রিক আন্দোলন ও ভোটের। এই জোটে আন্দালিব রহমান পার্থের বিজেপিও আছে। সাম্যবাদী দলও আছে। তারা তাদের রাজনীতি করে। আর আমরা জিয়াউর রহমানের দর্শনের রাজনীতি করি।'
বিএনপিকে 'জামায়াত নির্ভরতা কমানো' নিয়ে সাবেক প্রেসিডেন্ট অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরীর মন্তব্যের প্রসঙ্গ তুলে তিনি বলেন, 'তিনি প্রতিষ্ঠাকালীন মহাসচিব ছিলেন। তিনি আরেকটি দল করলেও তার দর্শন জিয়াউর রহমানের আদর্শ। তার ওই মন্তব্য একান্তই তার ব্যক্তিগত বিষয়। তবে বিএনপি জামায়াত নির্ভর দল নয়। বিএনপি জিয়াউর রহমানের দর্শন ও মূলনীতি দিয়ে পরিচালিত হয়।'
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সহ দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি, আসাদুল করিম শাহিন, সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আযাদ প্রমুখ। 

No comments: